October 26, 2024, 10:33 pm

সংবাদ শিরোনাম :
শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি  

লালপুরে মোটরসাইকেল দূ্র্ঘটনায় আহত একজন ব্যক্তির দেহে মিলল ফেন্সিডিল! 

সোহেল রানা রাজশাহী জেলা পতিনিধিঃ নাটোরের লালপুরে উপজেলার গোপালপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ভারপ্রাপ্ত উপজেলা আইসিটি কর্মকর্তা শফিকুল ইসলাম (৩৫)সহ ৩ জন আহত হয়েছেন। আহত ১ জন মোটরসাইকেল আরোহীর দেহ থেকে ২২ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৩০ নভেম্বর) সকাল ১১ টায় উপজেলার লালপুর-গোপালপুর সড়কের নর্থ বেঙ্গল সুগার মিলস হাই স্কুলের সামনে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় আহত ভারপ্রাপ্ত উপজেলা আইসিটি কর্মকর্তা শফিকুল ইসলাম (৩৫), বাঘা উপজেলার আলাইপুর গ্রামের আহাদ আলীর ছেলে সান্টু (৫০) ও তার ৫ বছর বয়সী নাতি।

স্থানীয় সূত্রে জানা যায়, অভিনব কায়দায় ফেন্সিডিল নিয়ে সান্টু তার নাতিকে নিয়ে মোটরসাইকেল যোগে গোপালপুরের দিকে রওনা হয়। এসময় বিপরীত দিক থেকে আসা আইসিটি কর্মকর্তার মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় দূ্র্ঘটনায় আহতদের উদ্ধার করে পাশ্ববর্তী একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। পরে ডাক্তারের পরামর্শে ভারপ্রাপ্ত উপজেলা আইসিটি কর্মকর্তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

কিন্তু আহত আরোহী সান্টুর দেহে ফেন্সিডিল পাওয়া যায়। স্থানীয়রা আহত সান্টুর দেহে ফেন্সিডিল পাওয়া যাওয়ার খবর পুলিশকে দেয়। পরে পুলিশ এসে ফেন্সিডিলসহ সান্টুকে আটক করে। এ ঘটনায় আহত সান্টুর কাছে ফেন্সিডিল পাওয়ার কথা নিশ্চিত করে, লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোয়ারুজ্জামান বলেন, দূ্র্ঘটনায় আহত ব্যক্তির কাছে ২২ বেতল ফেন্সিডিল পাওয়ায় তাকে আটক করা হয়েছে। এ ঘটনায় আটককৃত ব্যক্তির বিরুদ্ধে দূ্র্ঘটনা ও মাদক দ্রব্য আইনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন